ঢাকা মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১, ২ চৈত্র ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

সবাই ঐক্যবদ্ধ হয়ে মাদকের বিরুদ্ধে কাজ করতে হবে


Ekushey Sangbad
বরিশাল প্রতিনিধি
০৫:৪৫ পিএম, ১৪ মার্চ, ২০২১
সবাই ঐক্যবদ্ধ হয়ে মাদকের বিরুদ্ধে কাজ করতে হবে

সমাজ থেকে মাদককে চিরতরে নির্মূল করতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন র‍্যাব-৮ এর নবাগত অধিনায়ক মো. জামিল হাসান।

আজ রবিবার (১৪মার্চ) বেলা ১১ টায় বরিশাল নগরীর রুপাতলীর র‍্যাব-৮  এর সদর দফতরে আয়োজিত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এসময় তিনি বলেন, মাদক বড় আকারের একটি সামাজিক সমস্যা। পুলিশ-র‍্যাব সহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা, মাদকসেবী-ব্যবসায়ীদের গ্রেফতার করে শাস্তির আওতায় আনছে। তবে সমাজ থেকে মাদককে চিরতরে নির্মূল করতে হলে সবাই ঐক্যবদ্ধ হয়ে এর বিরুদ্ধে অবস্থান নিতে হবে। সমাজের প্রতিটি মানুষের মূল্যবোধের পরিবর্তন ঘটাতে হবে।


তিনি আরও বলেন, দক্ষিণাঞ্চলের ১১টি জেলার বৃহত্তর এলাকা জুড়ে র‍্যাব-৮ তাদের কার্যক্রম পরিচালনা করছে। এ কাজকে আরও গতিশীল করতে সকলের সহযোগীতা প্রয়োজন। এক্ষেত্রে সাংবাদিকদের সহযোগীতাও কামনা করেন তিনি।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, র‍্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর মো. মিজানুর রহমান, সিপিএসসি’র কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম, বাংলাদেশ সম্পাদক ফোরাম বরিশালের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, সিনিয়র সাংবাদিক নুরুল আলম ফরিদ, শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, টেলিভিশন মিডিয়া এসোশিয়োশনের সভাপতি হুমায়ন কবির, দৈনিক প্রথম সকালের প্রকাশক ও সম্পাদক কাজী আল-মামুন, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোরের বরিশাল প্রতিনিধি রাহাত খান, দৈনিক আজকের তালাশ এর প্রকাশক ও সম্পাদক মারুফ হোসেন, বরিশাল সাংবাদিক ইউনিয়নের দপ্তর সম্পাদক মুসফিক সৌরভ, বরিশাল নিউজ এডিটরস্ কাউন্সিলের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ মেহেদী হাসানসহ বরিশালের বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন পত্রিকার সাংবাদিকবৃন্দ ও সাংবাদিক সংগঠনের নেতারা।

একুশে সংবাদ/ ম.না / এস