ঢাকা মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১, ২ চৈত্র ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

দিরাইয়ে মিথ্যা লুটের অভিযোগের প্রতিবাদে মানববন্ধন


Ekushey Sangbad
সুনামগঞ্জ প্রতিনিধি
০৭:৪৮ পিএম, ১৬ মার্চ, ২০২১
দিরাইয়ে মিথ্যা লুটের অভিযোগের প্রতিবাদে মানববন্ধন

সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নের নুর নগর গ্রামের নিহত শাহ মুলকের পরিবারের উপর মিথ্যা লুটপাটের অভিযোগের প্রতিবাদে ও খুনিদের শাস্তি দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার বেলা ২ টায় নিহতের বাড়ির সামনে এ মানববন্ধন করেছেন অসহায় নিহত শাহ মূলকের পরিবারের লোকজন। 

মানববন্ধনে বক্তারা বলেন, শাহ মূলক একজন নিরীহ মানুষ ছিলেন, ১৩ মার্চ শনিবার সকাল ১০ টায়  শাহ মূলক তাঁর নিজ জমি দেখতে পিয়াইন নদী পারাপার হওয়ার পরই  নুর নগর গ্রামের মৃত মিন্তার উদ্দিনের ছেলে ফিরুজ আলীর নেতৃত্বে আনহারসহ একদল সন্ত্রাস বাহিনী নিহত শাহ মূলকের উপর পূর্ব শত্রুতার জের ধরে অমানবিক  আক্রমণ করে । শাহ মূলক তাদের আক্রমণ সইতে না পেরে  অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। শাহ মূলকের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলে ফিরুজ আলী ও আনহারের বাহিনীরা পালিয়ে যায়৷ পরে  আশপাশের লোকজন শাহ মুলককে রক্তাক্ত অবস্থায় উদ্বার করে স্থানীয় দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় অর্ধপথে শাহ মূলক মৃত্যু বরণ করেন৷ 

নিহত শাহ মূলকে হারানো পর তার স্ত্রী সন্তানেরা শোকে কাতর হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। কুখ্যাত সন্ত্রাস আমাদের শাহ মূলকে হত্যা করে ও তাদের আক্রোশ মিটে নাই,।  তারা এখন আমাদেরকে বিভিন্ন হুমকি দমকী দিচ্ছেন, তারা আমাদের এই মামলাকে বিভিন্ন ভাবে প্রভাবিত করার জন্য মিথ্যা বানোয়াট সাজানো নাটক সাজিয়ে  ইন্টারনেটের মাধ্যমে অপপ্রচার চালাচ্ছেন।

যে, আমারা নাকি উনাদের বাড়ী ঘর লুট করতেছি,  আমাদের দিরাই থানা পুলিশ এখন ও দায়িত্বরত  আছেন। উনারা আমাদের শান্তি জন্য পাহারা দিচ্ছেন। এই সমস্ত লূটের কথা মিথ্যা বানোয়াট ও সাজানো নাটক।  আমরা এই অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই, এবং নিহত শাহ মূলকের সকল হত্যাকারীদের বিচার চাই৷ 

উল্লেখ্য ১৩ মার্চ শনিবার সকাল ১০ ভাটিপাড়া ইউনিয়নের নুর নগর গ্রামের ফিরুজ আলী ও অনহারের অমানবিক নির্যাতনে নিরীহ শাহ মূলক প্রাণ হারান। এঘটনায় তিন জনকে গ্রেফতার করে দিরাই থানা পুলিশ।

একুশে সংবাদ/ ন.ত / এস