ঢাকা মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১, ২ চৈত্র ১৪২৭

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

শ্রীপুরে এসএসসি পরীক্ষার্থী খুন 


Ekushey Sangbad
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
০৪:১৪ পিএম, ১৬ মার্চ, ২০২১
শ্রীপুরে এসএসসি পরীক্ষার্থী খুন 

গাজীপুরের শ্রীপুরে শাহীন মিয়া (১৬) নামে এক কিশোর খুন হয়েছেন। তার সাথে থাকা অপর বন্ধু ছুরিকাঘাতে আহত হয়েছেন। সোমবার রাত ১১টায় উপজেলার রাজাবরী ইউনিয়নের হালুকাইদ গ্রামে এ ঘটনা ঘটে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত শাহীন ধলিপাড়া এলাকার সোহাগ মিয়ার ছেলে। সে এস এসসি পরিক্ষার্থী নানা হায়দার আলীর বাড়ীতে থেকে পার্শবর্তী গ্রামের পাবুরিয়াচালা উচ্চ বিদ্যালয়ে লেখাপড়া করতো। আহত বন্ধু হালুকাইদ এলাকার চাঁন মিয়ার ছেলে মোকাররম।

নিহতের নানা হায়দার আলী ও স্বজনেরা জানান, শাহীন সোমবার রাতে বন্ধুদের সাথে হালুকাইদ এলাকার একটি ওয়াজ মাহফিলে যায়। রাত ১১টার দিকে বাড়ি ফেরার পথে ওই এলাকার শামসুল হকের ছেলে সজীব ও তার অজ্ঞাতনামা সহযোগীরা শাহীনের পথরোধ করে। পরে তারা শাহীনকে ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায়। এসময় শাহীনের সাথে থাকা বন্ধু মোকাররমকেও ছুরিকাঘাত করা হয়। পরে তাদের চিৎকারে পথচারীরা গিয়ে উদ্ধার করে। শাহীন হাসপাতালে নেওয়ার পথে মারা যায়, আহত মোকাররম ঢাকার একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে।

নিহতের নানা আরো জানান, বেশ কয়েকদিন আগে গাজীপুর সদর উপজেলার পাবুরিয়াচালা গ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে পাশর্^বর্তী হালুকাইদ গ্রামের জনৈক আনিছ, ও আসিফের সাথে বাক বিতন্ডা হয়। এ নিয়ে শ্রীপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছিল। পরে গ্রাম্য সালিশে উভয় পক্ষের মধ্যে ঘটনার সমাধান করা হয়। কিন্তু তাতে সন্তুষ্ট না হয়ে আনিছ ও তার অন্য সহযোগীরা মিলে শাহীন কে খুন করেছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, মঙ্গলবার দুপুরে ঘটনাস্থল থেকে নিহতের সুরতহাল করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। জনৈক আনিছ ও আসিফসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। মামলা প্রক্রিয়াধীন।

একুশে সংবাদ/  টি.সা / এস