ঢাকা মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ২৯ নভেম্বর, ২০২২
Mukto Sangbad Protidin

বাসাবোতে অভিনব কায়দায় স্বর্ণালংকার ছিনতাই, সব হারিয়ে বাকরুদ্ধ মহিলা!


নিজস্ব প্রতিবেদক, মুক্তসংবাদ প্রতিদিন রবিবার, ১৪ আগষ্ট, ২০২২, ১১:০৬
বাসাবোতে অভিনব কায়দায় স্বর্ণালংকার ছিনতাই, সব হারিয়ে বাকরুদ্ধ মহিলা!
ছবি: লাল কাপড় পড়া মহিলার স্বর্ণলংকার ছিনতাই হয়

আজ রোববার (১৪ আগস্ট) সকাল ৯ টায় বাসাবো কদমতলা রোডের উপর থেকে এক মহিলার গলা ও কানের স্বর্ণালংকার ২ মটর সাইকেল আরোহী অভিনব কায়দায় ছিনতাই করে মূহুর্তেই চম্পট দেয়।

আমাদের প্রতিনিধি উপস্থিত সেই মহিলা ও অন্যান্যদের সাথে কথা বলে জানতে পারেন, উক্ত মহিলা বাসাবো ওয়াসা সড়কের মোড় থেকে বাজার করে পূর্ববাসাবো-কদমতলা আমান মসজিদের বিপরীত ফুটপাত ধরে যাচ্ছিলেন। হঠাৎ এক মটর সাইকেল আরোহী গাড়ি থামিয়ে মহিলাকে বলেন, আপা আমি সাভার থেকে এসেছি। আমি একটু সমস্যা পড়েছি, যদি আমাকে একটু সাহায্য করেন! পেছনে আরেক জন ব্যক্তি এসে হাতে রোমাল সদৃশ কিছু একটা মুখের কাছে এনে বলছেন, আপা আমিও তার সাথে এসেছি।

মহিলা বলেন, রুমালটি ধরার পর আমার মাথা কোন কাজ করছিল না। ওরা আমাকে গলা ও কানের গহনা খুলতে বললে আমি তা খুলে দেই। এরপর প্রায় ৫ মিনিট পর আমার সেন্স ফিরলে আমি চিল্লাচিল্লি করলে আশে পাশের মানুষ এসে ভীড় করে।

উপস্থিতি অন্যান্যদের সাথে কথা বললে তারা জানান, আমরা দূর থেকে দেখছিলাম মহিলাটি মটর সাইকেল ২ আরোহীর সাথে কথা বলছিলেন ও কান এবং গলা থেকে গহনা খুলে দিচ্ছেন যেন তারা একজন আরেকজনের পরিচিত। তাই আমরা বিষয়টি গুরুত্ব দেয়নি।

উল্লেখ্য, উপস্থিত ব্যক্তিরা আরও বলেন, বাসাবো ওয়াসা সড়কে এর আগেও কয়েকবার এরকম ছিনতায়ের ঘটনা ঘটেছে। ভদ্র মহিলার স্বামী রাজারবাগ পুলিশ লাইনে চাকুরি করেন বলে জানান এবং কদমতলা হিরাঝিলে বসবাস করেন।

 

মুক্তসংবাদ প্রতিদিন / কে. আলম

লকডাউন দেখতে বের হয়ে শতাধিক ব্যক্তি আটক


এমএস.প্রতিদিন ডেস্ক:
বৃহস্পতিবার, ০১ জুলাই, ২০২১, ০৫:৫২
লকডাউন দেখতে বের হয়ে শতাধিক ব্যক্তি আটক

ফাইল ছবি

লকডাউনে জরুরি প্রয়োজন ছাড়া রাস্তায় বের হওয়ায় নিষেধাজ্ঞা আরোপ করেছে সরকার। এর মধ্যে লকডাউনের প্রথমদিন কেমন হচ্ছে, তা দেখতে অকারণে বাইরে বের হওয়ার অপরাধে রাজধানীর মিরপুর এলাকা থেকে শতাধিক ব্যক্তিকে আটক করা হয়। 

গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর বিভাগের উপ কমিশনার (ডিসি) আ স ম মাহাতাব উদ্দিন। তিনি বলেন, আমাদের প্রতিটি থানার পুলিশ সদস্যরা মিরপুরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। কোনো যৌক্তিক কারণ ছাড়া ঘরের বাইরে ঘুরাঘুরির অপরাধে শতাধিক ব্যক্তিকে আটক করা হয়েছে।

ডিসি আরও জানান, কিছু যানবাহন আটকানো হয়েছে। সরকারের নির্দেশনা বাস্তবায়নে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে। 

আজ বৃহস্পতিবার সকাল থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত মিরপুর, গাবতলী, টেকনিক্যাল, শাহআলী, পল্লবী, মিরপুর, কাফরুলসহ বিভিন্ন এলাকায় দু’জন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

মুক্তসংবাদ প্রতিদিন / কে. আলম

পাকিস্তান ৫ উইকেটে হারালো আফগানিস্তানকে


ক্রীড়া ডেস্ক:মুক্তসংবাদ প্রতিদিন
শনিবার, ৩০ অক্টোবর, ২০২১, ০৮:৩৪
পাকিস্তান ৫ উইকেটে হারালো আফগানিস্তানকে

ফাইল ছবি

নিউজিল্যান্ডের বিপক্ষে ১২ বলে ২৭ রান তুলে দলকে ‍জয় উপহার দিয়ে মাঠ ছেড়েছিলেন আসিফ আলি। এবার আফগানিস্তানের বিপক্ষে মাত্র সাত বলে তুললেন ২৫ রান। টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্বে আফগানদের পাঁচ উইকেটে হারিয়েছে পাকিস্তান।

শুক্রবার (২৯) দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে ১৪৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই বিদায় নেন মোহাম্মদ রিজওয়ান। ১০ বলে ৮ রান তুলেন। ৪৭ বলে ৫১ রানের ইনিংস খেলেন বাবর আজম। ২৫ বলে ২০ রানের তুলেন ফখর জামান। মোহাম্মদ হাফিজ ১০ বলে ১০ রান তুলেন। ১৫ বলে ১৯ রান করেন শোয়েব মালিক।

শোয়েবের পর ১৩ বলে ২৪ রানের প্রয়োজন ছিল পাকিস্তানের। শাদাব খান এক বল খেললে ওভার শেষ হয়। স্ট্রাইকে যান আসিফ প্রথম, তৃতীয়, পঞ্চম ও ষষ্ঠ বলে ছক্কা মারেন এই লোয়ার মিডল অর্ডার ব্যাটার। ছয় বল বাকি থাকতেই জয় পায় পাকিস্তান। আসিফের সঙ্গে ক্রিজে ছিলেন এক বলে রান করতে না পারায় শাদাব খান।

মুক্তসংবাদ প্রতিদিন / কে. আলম
Share on Facebook